বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

মামলা ক্ষতিগ্রস্ত হওয়ার শঙ্কায় প্রধান বিচারপতির কাছে বাদীর নালিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ্য আদালতে ঘোষিত আদেশের বাস্তবায়ন না পেয়ে মামলা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কায় প্রধান বিচারপতির কাছে নালিশ করেছেন একটি মামলার বাদী। প্রকাশ্য আদালতে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়ে সিদ্ধান্ত দেওয়া হলেও নথি কাটাছেঁড়া করে সেই আদেশ বদল করা হয়েছে বলে বাদীর অভিযোগ। সম্প্রতি ডাকযোগে প্রধান বিচারপতি বরাবরে এ অভিযোগ পাঠানো হয়েছে বলে জানা গেছে। লিখিত ওই অভিযোগে বলা হয়, গ্রাহকের সঙ্গে মাইশা কালার কেম অ্যান্ড ক্রোমা কালার নামে একটি প্রতিষ্ঠানের পাওনা টাকা নিয়ে বিরোধ হয়। একপর্যায়ে পাওনা টাকা আদায়ে মাইশা কালার কেম অ্যান্ড ক্রোমা কালারের নির্বাহী পরিচালক মুন্সী মজিবর রহমান বাদী হয়ে বি ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে গত ১ জানুয়ারি মামলা দায়ের করেন।

এ মামলার শুনানি গ্রহণ করে প্রকাশ্য আদালতে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন বিচারক। একই সঙ্গে ফাইলিং রেজিস্ট্রারে ওয়ারেন্ট ইস্যু করা হলো মর্মে লেখাও হয়। তবে সেই ওয়ারেন্টের কোনো হদিস পাওয়া যাচ্ছে না।

অভিযোগে বলা হয়, গ্রেফতারি পরোয়ানার বিষয়ে খোঁজ নিতে গিয়ে দেখা যায় ফাইলিং রেজিস্ট্রারে ওয়ারেন্ট লেখাটি টেম্পারিং করে তুলে ফেলা হয়েছে। এরপর জুডিশিয়াল নথি পর্যালোচনা করেও কাটাছেঁড়া করার বিষয়টি বোঝা যায়। সিএমএমকে বিষয়টি জানালেও কোনো সুরাহা না পেয়ে মামলা ক্ষতিগ্রস্ত হওয়ার শঙ্কায় বাদী প্রধান বিচারপতির কাছে অভিযোগ জানাতে বাধ্য হয়েছেন বলে লিখিত আবেদনে উল্লেখ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর