শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
তথ্য গোপন করে বিয়ে

কণ্ঠশিল্পী মিলা ও তার বাবাকে হাজিরের নির্দেশ

আদালত প্রতিবেদক

প্রতারণা মামলায় কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা ও তার বাবা শহীদুল ইসলামকে আগামী ১১ মার্চ হাজির হতে সমন জারি করেছে আদালত। আগের বিয়ের তথ্য গোপন করে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মো. জসিম এ আদেশ দেন।  এর আগে গত বছর ৩ সেপ্টেম্বর একই আদালতে মিলার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারী এ মামলা করেন। ওই দিন আদালত বাদীর জবানবন্দি               গ্রহণ করে মামলাটি পল্লবী থানাকে তদন্তের নির্দেশ  দেয়। পরে ঘটনার তদন্ত করে পল্লবী থানার এসআই  মো. জহিরুল ইসলাম মিলা ও তার বাবার বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন। ওই প্রতিবেদন আমলে নিয়েই গতকাল আদালত মিলা ও তার বাবাকে তলব করেন।

 মামলায় বাদী অভিযোগ করেন, ২০১৭ সালের ১২ মে মিলাকে তিনি বিয়ে করেন। বিয়ের পর বুঝতে পারেন, মিলা বদমেজাজি, অহঙ্কারী, নেশাগ্রস্ত ও অনৈতিক চরিত্রের অধিকারী।

এ ছাড়া বাদীর সাবেক স্ত্রী মিলা ২০০২ সালের ৩১ জুলাই অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল এ কে এম নুরুল হুদার ছেলে আবির আহম্মেদকে বিয়ে করেন। মিলা ও তার বাবা শহীদুল ইসলাম ওই বিয়ের তথ্য গোপন করে বাদীর সঙ্গে প্রতারণা করেন। এ ছাড়া প্রথম বিয়েতে জন্মতারিখ ১৯৮৪ সালের ২৬ মার্চ উল্লেখ করলেও বাদীর সঙ্গে বিয়ের সময় ১৯৮৫ সালের ২৬ মার্চ উল্লেখ করেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর