শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

সুনামগঞ্জ কলেজে প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আজ

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ সরকারি কলেজ প্রতিষ্ঠার ৭৫ বছর পূর্তি উপলক্ষে আজ থেকে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হচ্ছে। দুই দিনের এ অনুষ্ঠানে যোগ দিতে এরই মধ্যে সুনামগঞ্জে আসতে শুরু করেছেন কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা। এ উপলক্ষে সুবিশাল শামিয়ানা টানিয়ে দৃষ্টিনন্দন মঞ্চ তৈরি করে বর্ণিল সাজে সাজানো হয়েছে কলেজ ক্যাম্পাস। ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানের পুনর্মিলনীকে কেন্দ্র করে উৎসবের আমেজ বইছে শহরজুড়ে। চোখ ধাঁধানো আলোকসজ্জায়  সাজানো হয়েছে কলেজ রোড ও আশপাশের এলাকা। সংশ্লিষ্টরা জানান, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান থাকার কথা থাকলেও জরুরি কাজে তিনি বিদেশ সফরে থাকায় আয়োজক কমিটির পক্ষ থেকে প্রধান অতিথি করা হয়েছে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলের হুইপ পীর ফজলুর রহমান মিসবাহকে। তবে সুনামগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন শিক্ষার্থী পীর মিসবাহ কলেজের অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক অধ্যাপক আবদুুর রশিদকে দিয়ে অনুষ্ঠান উদ্বোধন করাতে আয়োজক কমিটিকে পরামর্শ দিয়েছেন।

পুনর্মিলনী প্রস্তুতি কমিটি জানিয়েছে, আজ সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে উদ্বোধনী অনুষ্ঠান ও আনন্দ শোভাযাত্রা করা হবে। নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতির পর কলেজের প্রাক্তর ভিপি ও জিএসদের পরিচয়পর্ব এবং বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠান হবে। বিকালে হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পুনর্মিলনী আয়োজক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন মঞ্জুর চৌধুরী, কার্যকরী আহ্বায়ক ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সদস্য সচিব অ্যাডভোকেট রুহুল তুহিন জানান, অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণমূলক অনুষ্ঠানের পাশাপাশি সাংস্কৃতিক ও সমাপনী অনুষ্ঠান করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর