শিরোনাম
প্রকাশ : রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৪৯

জঙ্গি রাষ্ট্র বানাতে পারেনি এখন মাদক দিয়ে ষড়যন্ত্র চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

জঙ্গি রাষ্ট্র বানাতে পারেনি এখন মাদক দিয়ে ষড়যন্ত্র চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমাদেরকে একটি জঙ্গিরাষ্ট্র বানানোর জন্য ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু তা পারেনি, আমরা তা মোকাবিলা করেছি। নতুন করে মাদক দিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। এতে আমরা উদ্বিগ্ন হলেও জঙ্গির মতো মাদকের বিরুদ্ধে আমাদের জয় হবেই। গতকাল বিকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে ডিএমপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে                 প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঢাকা হচ্ছে সারা দেশের প্রতিচ্ছবি। ঢাকা শহরে অপরাধ নিয়ন্ত্রণ করতে পারলে পুরো দেশ নিয়ন্ত্রণে থাকবে। দিবসটি উপলক্ষে ডিএমপি এক নাগরিক সংবর্ধনার আয়োজন করে। আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, থানা হতে হবে মানুষের সকল আস্থা ও নির্ভয়ের প্রতীক। সবাই যেন থানায় গিয়ে সেবা পায় তা আমাদের নিশ্চিত করতে হবে। ঢাকা একটি ঘনবসতিপূর্ণ শহর। এখানে আমাদের জনবল, যানবাহন ও লজিস্টিক সীমাবদ্ধতা রয়েছে। এ কারণে আমাদের সামনে নতুন নতুন চ্যালেঞ্জ আসছে। আর তা প্রতিনিয়ত মোকাবিলা করতে হচ্ছে।

সভাপতির বক্তব্যে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, প্রযুক্তির উৎকর্ষতার সঙ্গে তাল মিলিয়ে ডিএমপি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর আগে কেক কেটে ডিএমপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম পর্বের অনুষ্ঠান শুরু হয়ে সন্ধ্যায় সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের সমাপ্তি হয়।

অনুষ্ঠানে কয়েকজন মন্ত্রী, এমপি, বিদেশি কূটনীতিক, সাবেক আইজিপি, শিক্ষক, সুশীলসমাজের প্রতিনিধি ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর