রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
বিএনপিকে কর্নেল অলি

সঠিকভাবে নেতৃত্ব দিন নইলে ছেড়ে দিন

নিজস্ব প্রতিবেদক

বিএনপির উদ্দেশে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির  প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, হয় আপনারা সঠিকভাবে নেতৃত্ব  দিন, নইলে আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দিন। আপনারা সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব। আর মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেওয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোনো সভা করলে আপনাদের গাত্রদাহ হয় কেন? গতকাল এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। কর্নেল অলি বলেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি। কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না। এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদ এতে সভাপতিত্ব করেন। আলোচনা সভায় বক্তব্য দেন জাতীয় মুক্তিমঞ্চের সিনিয়র নেতা ও কল্যাণ পার্টির  চেয়ারম্যান  মেজর  জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল  হোসেন বেঙ্গল প্রমুখ।

, বাংলাদেশ জমিয়তে ওলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব মনির  হোসেন কাসেমী, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসমাইল প্রমুখ।

কর্নেল অলি বলেন, দেশে আইনের শাসন নেই। মানুষের অধিকার নেই। শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা নেই। ব্যাংকে টাকা  নেই, ন্যায়বিচার নেই, সর্বত্র দুর্নীতি ও স্বজনপ্রীতি। জনগণ এর  থেকে মুক্তি চায়। জনগণের মুক্তি মিলবে।  যে কোনো সময় এ সরকারের পতন হবে বলেও আশা প্রকাশ করেন মহান মুক্তিযুদ্ধের এই বীরবিক্রম।

সর্বশেষ খবর