শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

সাখাওয়াত হোসেন শফিককে সংবর্ধনা

জবি প্রতিনিধি

সাখাওয়াত হোসেন শফিককে সংবর্ধনা

সাখাওয়াত হোসেন শফিক বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় গতকাল রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ পরিবার তাকে সংবর্ধনা দিয়েছে -বাংলাদেশ প্রতিদিন

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহসভাপতি সাখাওয়াত হোসেন শফিক বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ পরিবার। ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে গতকাল এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও আওয়ামী লীগের উপদেষ্টাম লীর সদস্য প্রফেসর ড. আবদুল খালেক।

তিনি তার ভাষণে বলেন, ধানমন্ডি ৩২ আমাদের কাছে  আবেগের জায়গা। সেই পবিত্র জায়গায় সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে। এই পবিত্র জায়গায় আমি শফিককে আশীর্বাদ করতে এসেছি। যে সম্মান তাকে দেওয়া হয়েছে তা রাজশাহী বিশ্ববিদ্যালয়কে দেওয়া হয়েছে। সাখাওয়াত হোসেন শফিক তার বক্তৃতায় বলেন, আমার আমিত্ব, আমার প্রাণের মতিহার, আমার স্বপ্নের মতিহার, সেই মতিহার চত্বর যেখানে আমার চেতনার বন্ধন, সেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আমাকে সাংগঠনিক সম্পাদক করার মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বঞ্চিত নেতাদের সম্মানিত করা হয়েছে। এখন যে ধারাবাহিকতা তৈরি হয়েছে তাতে আগামীতে রাজশাহী বিশ্ববিদ্যালয় তথা উত্তরাঞ্চল থেকে আরও নেতা তৈরি হবে। আমি সবার কাছে সহযোগিতা চাই। কোনো ত্যাগই বৃথা যায় না। তার ফলাফল আসে। সেই শফিক আজকের শফিক। নেত্রী আমাকে সাংগঠনিক সম্পাদক করেছেন এর মাধ্যমে তিনি ত্যাগীদের মূল্যায়ন করেছেন। সাবেক সচিব নজরুল ইসলাম খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন কুষ্টিয়া-১ আসনের এমপি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি সারওয়ার জাহান বাদশাহ। বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবদুল কাশেম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, আখতার জাহান, রাজশাহী-৪ আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না প্রমুখ অনুষ্ঠানটি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের পুনর্মিলনীর রূপ নিয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর