বুধবার, ৪ মার্চ, ২০২০ ০০:০০ টা

বিএনপি মুজিববর্ষের বিরোধিতা করছে

------- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার দোসররা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা আসার বিরোধিতা করতে গিয়ে মুজিববর্ষের বিরুদ্ধে বিষোদ্গার করছেন। নরেন্দ্র মোদির নয়, বিএনপির লক্ষ্য মুজিববর্ষের বিরোধিতা। গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম পর্যালোচনা ও সমন্বয়ের লক্ষ্যে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন। 

আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, মুজিববর্ষ উদযাপনের নামে কোনো রকম বাড়াবাড়ি হতে দেওয়া যাবে না। পরিমিতিবোধের মধ্য দিয়ে আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সম্মান জানাতে হবে, শ্রদ্ধা জানাতে হবে। আমরা যেন বাড়াবাড়ি করে বঙ্গবন্ধুকে ছোট না করি। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার আমাদের এ বিষয়ে মনে করিয়ে দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ড. হাছান মাহমুদ, আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, আফজাল হোসেন, অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, মৃণাল কান্তি দাস, হারুনুর রশিদ, আবদুস সবুর, মেহের আফরোজ চুমকি, রিয়াজুল কবির কাওছার, আনিসুর রহমান, ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, উত্তরের মেয়র আতিকুল ইসলাম, শেখ ফজলে শামস পরশ, মাইনুল হোসেন খান নিখিল, সমীর চন্দ্র চন্দ, নাজমা আকতার, অপু উকিল, আবু আহমেদ মন্নাফী, শেখ বজলুর রহমান, হুমায়ুন কবির, এস এ মান্নান কচি, ডা. দিলীপ রায় প্রমুখ।

সর্বশেষ খবর