বুধবার, ৪ মার্চ, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে বাসের ধাক্কায় পাঠাও চালক নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেতে বাসের ধাক্কায় রাইড শেয়ারিং অ্যাপস পাঠাওয়ের মোটরসাইকেল চালক আবদুল মজিদ (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের যাত্রী সুমি আক্তার। চিকিৎসকরা বলছেন, সুমির শারীরিক অবস্থাও গুরুতর। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, নিহত মজিদের বাবার নাম দেলোয়ার হোসেন মন্ডল।   তার গ্রামের বাড়ি নওগাঁর মহাদেবপুরে। তিনি ঢাকার সাভার থানার রাজফুলবাড়িয়া এলাকায় থাকতেন। খিলক্ষেত থানার এসআই মো. সজীব হোসেন রাজু বলেন, মজিদ গতকাল সকালে যাত্রী সুমিকে নিয়ে বিমানবন্দর রোড দিয়ে যাচ্ছিলেন। লা মেরিডিয়ান হোটেলের সামনে পৌঁছলে বাসটি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর গাজীপুর পরিবহন নামক বাসটি জব্দ এবং এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

জানান, মজিদ পাঠাও রাইড শেয়ারিং অ্যাপস ভিত্তিক মোটরসাইকেল চালাতেন। তখন লা মেরিডিয়ান হোটেলের পাশের রাস্তায় গাজীপুর পরিবহনের একটি বাস পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে মজিদ ও সুমি আহত হন।

গুরুতর আহতাবস্থায় তাদের দুজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মজিদকে মৃত ঘোষণা করেন। আহত সুমিকে পঙ্গু হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। দুর্ঘটনার পরপরই বাসসহ (ঢাকা মেট্রো ব-১৩-০৭৮৩) এর চালককে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর