শুক্রবার, ৬ মার্চ, ২০২০ ০০:০০ টা

স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে যুব মহিলা লীগ নেত্রীর ধর্ষণ মামলা

টঙ্গী প্রতিনিধি

পরকীয়া প্রেমিক স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন টঙ্গী থানা যুব মহিলা লীগের এক নেত্রী। এই ঘটনায় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী আসগরের দুই বন্ধুকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ধর্ষণজনিত মেডিকেল পরীক্ষার জন্য ওই নেত্রীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে পাঠানো হয়েছে। এদিকে সরকারি দলের এই নেত্রীর মামলার ঘটনায় টঙ্গীতে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। মামলায় বাদী উল্লেখ করেন, প্রধান আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী আসগরের সঙ্গে প্রায় ১০ বছর ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এর মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে আলী আসগর তার বন্ধুদের সহযোগিতায় একাধিকবার ধর্ষণ করেছেন। সর্বশেষ গত ৫ ডিসেম্বর রাত ৮টায় আসগরের ভগ্নিপতি সামরুলের ভাড়া বাসায় নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

পরে মঙ্গলবার রাত ১০টায় বিয়ের বিষয়ে কথা বলার জন্য স্থানীয় তিস্তার গেট এলাকায় ডেকে নিয়ে আসগর ও তার বন্ধুরা মারধর এবং ৫০ হাজার টাকা মূল্যের গহনা লুটে নিয়েছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গী পূর্ব থানার এসআই আলামিন বলেন, বিষয়টিকে এখনো ধর্ষণ বলতে পারছি না। কোনো নারী থানায় ধর্ষণের অভিযোগ নিয়ে এলে পুলিশ মামলা নিতে বাধ্য। তদন্তেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

 আটক হোসেন সর্দার (৩২) ও মিঠু তালুকদার (৩০) আসগরের সঙ্গে ওই নারীর দীর্ঘদিনের সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন।

এ ব্যাপারে মামলার প্রধান আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী আসগর ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, এক প্রভাবশালীর ইন্ধনে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে এবং নিরীহ বন্ধুদেরও মামলায় আসামি করেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর