বুধবার, ১১ মার্চ, ২০২০ ০০:০০ টা
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন

রেজাউলের গণসংযোগে ব্যাপক সমাগম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রেজাউলের গণসংযোগে ব্যাপক সমাগম

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ সমাবেশে বিপুল নারী-পুরুষের সমাগম ঘটেছে। গতকাল নগরীর ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নিউমুরিং এলাকায় বিকাল ৩টায় এক পথসভায় দুই সহস্রাধিক নারী-পুরুষ ও আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এ সময় মেয়র প্রার্থী রেজাউল করিম ট্রাকে দাঁড়িয়ে বক্তব্যে চট্টগ্রামকে একটি দূষণমুক্ত ও পরিবেশবান্ধব নগর গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

 বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে সব সেবা সংস্থার সমন্বয় সাধনের মধ্য দিয়ে চট্টগ্রামকে একটি আধুনিক বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে চাই। তাই প্রতিটি ভোটার ও আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা পেলেই আমাকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রত্যাশায় মনোনয়ন দিয়েছেন, তার সে প্রত্যাশা পূরণ করতে পারব।

ছোট ছোট মিছিলে জয় বাংলা স্লোগান দিয়ে নিউমুরিং এলাকার ফকির আহমদ রোড এলাকার দলীয় নেতা-কর্মীরা উপস্থিত হতে থাকেন। নেতা-কর্মীদের মিছিল-স্লোগান জড়ো হতে দেখে রেজাউল করিম চৌধুরী বলেন, চারদিকে করোনাভাইরাস আতঙ্ক দেখা দিলেও বারো আউলিয়ার চট্টগ্রামে এখনো আতঙ্কিত হওয়ার মতো কোনো দুঃসংবাদ নেই। আপনাদের এ উপস্থিতি আমাদের আরও বেশি সাহস জোগাবে।

এদিকে গতকাল বিকাল ৪টার পর দক্ষিণ হালিশহর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে রেজাউল করিম চৌধুরী ৪০ নম্বর উত্তর পতেঙ্গা ওয়ার্ডে যান। সেখানেও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সাধারণ লোকজন উপস্থিত ছিলেন। তিনি দুই ওয়ার্ডে গতকাল পাঁচটি পথসভায় অংশগ্রহণ করে এলাকাবাসীর সঙ্গে কুশলবিনিময় করেন। পথসভা ও গণসংযোগের সময় তার সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ। এ ছাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ এলাকার দলীয় কর্মীরাও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর