বুধবার, ১১ মার্চ, ২০২০ ০০:০০ টা
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন

ডা. শাহাদাতের পক্ষে গণ- জোয়ার সৃষ্টি হবে : নোমান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ডা. শাহাদাতের পক্ষে গণ- জোয়ার সৃষ্টি হবে : নোমান

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে গণজোয়ার   সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। গতকাল সকালে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

সকাল থেকে ডা. শাহাদাত হোসেন বিরামহীন প্রচারণা শুরু করেন। দিনব্যাপী তিনি ৩টি ওয়ার্ডে গণসংযোগ করেন। প্রচারণার শুরুতে বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক এবং হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের কবর জিয়ারতের মাধ্যমে গণসংযোগ শুরু করেন।

 এরপর ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের লালিয়ার হাট, আমান বাজার, খোসাল শাহ সড়ক, বড়দিঘীর পাড়, ভাটিয়ারী রোড, ৩ নম্বর বাজার, ফতেয়াবাদ, চৌধুরীহাট, চড়ারকূল, স্টেশন রোড, সন্দ্বীপ কলোনি, ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের বালুছড়া বাজার, ইব্রাহীম কটন মিল, নতুনপাড়া, তুফানী রোড, খন্দকিয়া হাট, জমাদারপাড়া, কূলগাঁও, ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডের অক্সিজেন মোড়, রউফাবাদ, মুরাদনগর, কামরাবাদ, ছামাদপুর, হাজীপাড়া, খন্দকারপাড়া, চালিতাতলী সড়কে গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, কেন্দ্রীয় বিএনপির নেতা ব্যারিস্টার মীর হেলাল, সাথী উদয় কুসুম বড়–য়া, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপি ভিপি নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

গণসংযোগকালে আবদুল্লাহ আল নোমান বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ডা. শাহাদাত হোসেন বিপুল ভোটে জয়ী হবে। বুলেটের চেয়ে ব্যালট শক্তিশালী। ২৯ মার্চ চট্টগ্রামবাসী ব্যালটের মাধ্যমে জবাব দেবে। ডা. শাহাদাতের পক্ষে গণজোয়ার সৃষ্টি হবে। ডা. শাহাদাত হোসেন বলেন, আপনাদের ভোটাধিকার রক্ষার জন্য ভোট কেন্দ্রে যাবেন। ধানের শিষে ভোট দেবেন। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন দেশে উন্নতি হয়েছে। সে জন্য জনগণ আমাদের চায়। কিন্তু দিনের ভোট রাতে নিয়ে ফেলার কারণে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না। এবার আপনারা ভয়কে জয় করে ভোট কেন্দ্রে গিয়ে আমাকে ধানের শীষে ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে সহায়তা করবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর