সোমবার, ১৬ মার্চ, ২০২০ ০০:০০ টা

সরকার করোনা নিয়ে জনগণকে সতর্ক না করে ভীতি ছড়াচ্ছে

-রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পেরে ফিরে আসতে বাধ্য হওয়ায় মানুষের মাঝে ভোটের আগ্রহ নেই। ভয়ভীতি উপেক্ষা করে ভোট দেবেন এবং ফলাফল ঘোষণা পর্যন্ত কেন্দ্র পাহারা দেবেন। ধানের শীষের বিজয় নিয়ে বাড়ি ফিরবেন। বিশ্বজুড়ে করোনা একটি মারাত্মক সমস্যা। কিন্তু এ নিয়ে সরকার জনগণকে সতর্ক না করে, ভয়ভীতি ছড়াচ্ছে। করোনা এখন একটি আন্তর্জাতিক সমস্যা। এ নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

জোড়গাছা ইউনিয়ন বিএনপি নেতা ইদ্রিস আলীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন বগুড়া-১ আসনে বিএনপি প্রার্থী এ কে এম আহসানুল তৈয়ব জাকির, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, গোলাম রব্বানী, জিয়াউল হক লিপন, হযরত আলী বাদশা, রাকিবুল ইসলাম মন্টু, রাজু আহমেদ, ছাত্রদল নেতা আমিনুল ইসলাম প্রমুখ। পরে তিনি সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের লোহাগাড়া, সোনাতলা পৌর এলাকার গড় চৈতন্যপুর, পাকুল্যা ও মধুপুরের শালিখা বাজারে পথসভা ও গণসংযোগ করেন।

 সভায় বিএনপি প্রার্থী এ কে এম আহসানুল তৈয়ব জাকির বলেন, কোনো গুজবে কান দেবেন না। ভোটারদের মাঝে ভয়ভীতি সৃষ্টি করে ভোট থেকে দূরে রাখতে ষড়যন্ত্র করা হচ্ছে। তাই কোনো চক্রান্ত সফল হবে না। 

রুহুল কুদ্দুস দুলু বলেন, মিথ্যা মামলা দিয়ে অসুস্থ খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে। তারেক রহমানকে নির্বাসন দেওয়া হয়েছে। সরকারের দুঃশাসনের জবাব ধানের শীষের বিজয়ের মাধ্যমে দিতে হবে। দেশে করোনাভাইরাস রোগী নেই। সরকার করোনা আতঙ্ক ছড়িয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এ দেশ সফরে আসতে দেয়নি। কারণ মোদি ভারতে মুসলমানদের ওপর হত্যা নির্যাতন চালাচ্ছে। এর ফলে মুসলমানদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সেই ক্ষোভ নিরসনে মানুষের দৃষ্টি অন্যদিকে নিতে করোনাভাইরাস আতঙ্ক ছড়ানো হয়েছে। যদি করোনাভাইরাস থাকে তাহলে নির্বাচন বন্ধ করা হচ্ছে না কেন? মূলত ভোটাররা যেন ভোট কেন্দ্রে না যায় সে জন্য তাদের মাঝে ভীতি সৃষ্টি করে নৌকার প্রার্থী জিতিয়ে আনতে সরকার নীল নকশা করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর