শুক্রবার, ২০ মার্চ, ২০২০ ০০:০০ টা
নির্বাচনী প্রচারণায় করোনা

রেজাউলকে মাস্ক পরিয়ে দিলেন ডা. শাহাদত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রেজাউলকে মাস্ক পরিয়ে দিলেন ডা. শাহাদত

একটি অনুষ্ঠানে গতকাল চট্টগ্রাম সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে মাস্ক পরিয়ে দেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন -বাংলাদেশ প্রতিদিন

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ২৯ মার্চ হবে কি হবে না তা নিয়ে ভোটার, প্রার্থী ও নির্বাচন কমিশন দোটানায়। প্রধান নির্বাচন কমিশনার অবশ্য বলেছেন, চসিক নির্বাচন নির্ধারিত সময়েই হবে। আবার করোনা পরিস্থিতির অবনতি হলে নির্বাচন পেছানো হবে বলেও ইঙ্গিত দিয়েছে আঞ্চলিক নির্বাচন কমিশন। এ অবস্থায় প্রচার-প্রচারণায় কিছুটা ভাটা পড়লেও প্রচারণার কৌশল পাল্টিয়েছেন মেয়র ও অনেক কাউন্সিলর প্রার্থী। প্রচারণায় তারা সরাসরি ভোট না চেয়ে করোনাভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির প্রচারণা চালাচ্ছেন। এ অবস্থায় গতকাল সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে মাস্ক পরিয়ে দিলেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত  হোসেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে বেশ আলোচিত ও প্রশংসিতও হয়।

গতকাল সকাল থেকে আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন করোনাভাইরাসের ভয়াবহতা, প্রতিকার এবং এ নিয়ে জনগণকে সচেতনতা সৃষ্টির জন্য প্রচারণায় নামেন। সকালে নান্দনিক নামে একটি সংগঠনের উদ্যোগে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে মুখোমুখি হয়েছিলেন প্রধান দুই দলের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও ডাক্তার শাহাদাত হোসেন।

এ সময় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে কুশল বিনিময় ছাড়াও নির্বাচন বিষয়ে আলোচনা হয়। এক পর্যায়ে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী রেজাউল করিমের মুখে একটি মাস্ক পরিয়ে দেন। এ সময় দুই দলের বিপুলসংখ্যক  নেতা-কর্মী-সমর্থক ছাড়াও পেশাজীবী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর