শুক্রবার, ২০ মার্চ, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে বৃদ্ধার গলিত লাশ উদ্ধার, ছেলে আটক

সেলুন দোকানে কর্মচারীর লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গেন্ডারিয়া এলাকার একটি বাড়ি থেকে সুলতানা বেগম নামে এক বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স সত্তরের অধিক। গতকাল সতীশ সরকার রোডের ৩০/এ নম্বর বাড়ির দোতলায় নিজস্ব ফ্ল্যাট থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের ছেলে তপুকে আটক করেছে পুলিশ। গেন্ডারিয়া থানার এসআই মিজানুর রহমান জানান, গত ৩-৪ দিন ধরে ওই ফ্ল্যাট?টি থে?কে দুর্গন্ধ বের হচ্ছিল। গতকাল প্রচ  দুর্গ?ন্ধে এলাকাবাসী পু?লিশ?কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ফ্ল্যা?টের গেট ভে?ঙে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে হৃদক্রিয়া বন্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে। ৪-৫ দিন আগে তার মৃত্যু হতে পারে। তবে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট হবে। মৃতের পরিবারের বরাত দিয়ে গেন্ডারিয়া থানার এসআই নাজমুল জানান, সুলতানা বেগম অসুস্থ ছিলেন। তবে তিনি অসুস্থতার কারণে মারা গেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত নয়। মৃতের ছোট ছেলে তপুর সঙ্গে ওই বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে থাকতেন সুলতানা বেগম। ওই ফ্ল্যাটে তার আরও দুই ছেলে ও এক মেয়ে থাকেন। কিন্তু সুলতানার মৃত্যুর ৪-৫ দিন পরও সন্তানরা এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেছে। তাই এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছোট ছেলে তপুকে থানায় আনা হয়েছে।

সেলুন দোকানে কর্মচারীর লাশ :  গতকাল সকালে সবুজবাগে সেলুন দোকানের ভিতর থেকে শাহিন ম ল (৪০) নামে এক কর্মচারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। মৃতের গ্রামের বাড়ি গাইবান্ধা সদর থানার তুলসীঘাট বিষ্ণপুরে। তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে মৃতের স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন।

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সবুজবাগ থানার এসআই নিবাস মিস্ত্রি জানান, মধ্য বাসাবোর ম্যানস ফ্যাশন নামে একটি সেলুন দোকানের কর্মচারী ছিলেন শাহিন। প্রতিদিনের মতো বুধবার রাতে দোকান বন্ধ করে তিনি ঘুমিয়ে ছিলেন। সকালে দোকানের ভিতরে তার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে রাতে হয়তো সে স্ট্রোক করে মারা গেছে। তবে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে।

সর্বশেষ খবর