শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত আইজিপির সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবনিযুক্ত পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। গতকাল বিকালে তিনি রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে যান। সাক্ষাৎকালে আইজিপি বাংলাদেশ পুলিশের চলমান কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। তিনি তার দায়িত্ব পালনকালে রাষ্ট্রপতির সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনা কামনা করেন। এ সময় রাষ্ট্রপতির কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবরা এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ সদর দফতরের পাঠানো এক বার্তায় বলা হয়, আইজিপির সৌজন্য সাক্ষাতের সময় রাষ্ট্রপতিও বর্তমান করোনা সংক্রমণ পরিস্থিতিতে পুলিশ সদস্যদের ভূমিকার প্রশংসা করেন। তিনি পুলিশকে আরও জনবান্ধব করে গড়ে তোলার জন্য নবনিযুক্ত আইজিপিকে নির্দেশনা প্রদান করেন।

এর আগে নবনিযুক্ত আইজিপি বনানী কবরস্থানে বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের প্রতি এবং রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন। গতকাল সকালে বনানী কবরস্থানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ বঙ্গবন্ধুর পরিবারের অন্যান্য শহীদ সদস্যের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

নতুন আইজিপি সেখানে ফাতেহা পাঠ করেন। তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাতবরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

এ সময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর