শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

সারা দেশে হাহাকার চলছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সারা দেশে হাহাকার চলছে। সরকারি ত্রাণ যা জনগণের টাকায় কেনা সেসব ত্রাণ আওয়ামী লীগের নেতার বাড়ি থেকে, তাদের খাটের নিচ থেকে বেরোচ্ছে। ক্ষুধার জ্বালায়, নিম্নআয়ের মানুষ, দিনমজুর মারা যাচ্ছে। লাশ পাওয়া যাচ্ছে বিভিন্ন রাস্তা-ঘাটে। গতকাল সকালে মুন্সীগঞ্জের শ্রীনগরে দুস্থ ও গরিবদের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। রিজভী আহমেদ বলেন, সিরাজগঞ্জের একটি বাচ্চা মেয়ে খাবার না পেয়ে আত্মহত্যা করেছে। এ পরিস্থিতি চলতে পারে না। তিনি বলেন, করোনা সংকটে সরকারের সব উদ্যোগই ‘বড়লোক-টাকাওয়ালা’দের জন্য। যা কিছু হচ্ছে সব বড় লোকদের জন্য। এখন শুনতে পাচ্ছি, টাকাওয়ালা লোক, বড়লোকদের জন্য স্পেশাল হাসপাতাল বানানো হচ্ছে। আর গরিব মানুষের জন্য, নিরন্ন মানুষের জন্য কোনো ব্যবস্থা সরকার করেনি।

 গরিব মানুষ, খেটে খাওয়া মানুষ, প্রান্তিক মানুষ ওরা মরে যাক,  রাস্তার মধ্যে ওদের লাশ থাকুক, এটা হচ্ছে এ সরকারের নীতি। বিত্তবানদের আলাদা হাসপাতালে করোনা চিকিৎসার ব্যবস্থা নেওয়া হলে তা হবে সংবিধান পরিপন্থি।

ত্রাণ বিতরণের সময়ে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্থানীয় বিএনপি সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম কানন, স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা আওলাদ হোসেন উজ্জ্বলসহ স্থানীয় যুব দল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর