শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

চট্টগ্রামে বাড়ি ফিরলেন আরও তিন করোনা যোদ্ধা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত আরও তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। গতকাল দুপুরে তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এর মধ্যে দুজন নগরীর এবং একজন সাতকানিয়া উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত ১০ জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। জানা যায়, সাগরিকা এলাকায় শনাক্ত হওয়া গার্মেন্ট কর্মকর্তা ওমর আলীর স্ত্রী শামীমা আক্তার (৪০) ও মেয়ে সামীরা আক্তার রেশমি (১৮) সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর আগে গত বুধবার সুস্থ হয়ে বাড়ি ফেরেন ওমর আলী। ওমর আলীর পরিবারের পাঁচ সদস্য করোনা আক্রান্ত হয়ে জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। তবে করোনায় আক্রান্ত তার দুই ছেলে এখনো জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ছাড়া সাতকানিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের জাহেদুল ইসলামও গতকাল ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এর আগে গত বুধবার জেনারেল হাসপাতাল থেকে পাঁচজন এবং গত সোমবার বিআইটিআইডি থেকে দুজন করোনাভাইরাস আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. অসীম কুমার নাথ বলেন, ‘গতকাল তিনজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সর্বশেষ নমুনা পরীক্ষায় তাদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। তাই তাদের ছাড়পত্র দেওয়া হয়।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর