রবিবার, ২৬ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

ত্রাণ সহায়তায় দলীয় পরিচয় বিবেচনা করা হবে না : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনাভাইরাসের এ সংকটকালীন সময়ে প্রকৃত দুস্থ ও অসহায় মানুষ যেন ত্রাণ সহায়তার তালিকার বাইরে না থাকে। তাই দুস্থ ও অসহায় মানুষদের তালিকা তৈরির সময় আমাদের সতর্ক থাকতে হবে। এ তালিকা তৈরির সময় কোনো ধরনের দলীয় পরিচয় বিবেচনা করা যাবে না, যার প্রয়োজন তাকেই অন্তর্ভুক্ত করতে হবে দলমত নির্বিশেষে। করোনাভাইরাস সংকট মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ওয়ার্ড পর্যায়ে ত্রাণ কমিটি গঠন বিষয়ে জামালপুর পৌর আওয়ামী লীগের যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, করোনা সংকট মোকাবিলায় দলীয় মতাদর্শের ঊর্ধ্বে থেকে অসহায় মানুষকে সহায়তার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 দেশের একজন মানুষও অভাবে থাকুক আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার সেটা চায় না। করোনা সংকট মোকাবিলায় গঠিত ত্রাণ কমিটি সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে সচেতন করবে এবং মানবিক সংকটে জনগণের পাশে দাঁড়াবে। এ ছাড়া জামালপুর জেলা আওয়ামী লীগের নিজস্ব অর্থায়নে ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখা হবে।

শহরের বকুলতায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভায় জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সহসভাপতি ও পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর