সোমবার, ২৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
বরিশালে ভ্রাম্যমাণ আদালত

টিসিবি ডিলারসহ ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে রমজানকে কেন্দ্র করে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি, সরকারি স্বাস্থ্যবিধি উপেক্ষা করে এই মুহূর্তে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা এবং পণ্য বিক্রিতে অনিয়মের দায়ে টিসিবি ডিলারসহ ১৫টি প্রতিষ্ঠান থেকে ৯৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের তিন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান, শরীফ মো. হেলাল উদ্দিন এবং নিরূপম মজুমদারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালে বরাদ্দকৃত পণ্যের পুরোটা বিক্রির জন্য না এনে একাংশ অন্যত্র রেখে আসায় টিসিবি ডিলার মো. হারুন অর রশিদকে ৩০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিরূপম মজুমদার।

এ ছাড়া অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং এই মুহূর্তে অপ্রয়োজনীয় কাপড়ের দোকান খোলা রাখায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৬৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করে পৃথক ৩টি ভ্রাম্যমাণ আদালত। 

রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ এবং সরকারি স্বাস্থ্যবিধি বাস্তবায়নে প্রশাসনের এই অভিযান চলবে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর