মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

এগিয়ে এলেন না কেউ, সিঁড়িতেই মৃত্যু ব্যবসায়ীর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন খোকন সাহা নামে এক ব্যবসায়ী। বাড়ির সিঁড়িতেই মারা যান তিনি। মৃত্যুর পর মরদেহ ছুঁয়েও দেখেনি তার আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা। চিৎকার করে মৃতের পরিবারের সদস্যরা প্রতিবেশীদের প্রতি আকুতি জানিয়েছে, একটু সবাই এগিয়ে আসুন। ধরুন, শুধু অ্যাম্বুল্যান্সে তুলে দিন। কিন্তু প্রতিবেশী সবাই ছিল নির্বাক নীরব দর্শক। কেউ এগিয়ে আসেনি। তবে মৃত্যুর পর মানবতার ফেরিওয়ালা উপাধি পাওয়া নাসিকের কাউন্সিলর খোরশেদ-ই শেষ পর্যন্ত লাশটি সৎকারের ব্যবস্থা করেন। মৃত খোকন সাহা কালীরবাজারে জেবিএল কনফেকশনারির মালিক। গলাচিপা চেয়ারম্যান বাড়ি এলাকায় তিনিসহ সাত বন্ধু মিলে সাততলা ভবন নির্মাণ করে ৪ তলাতে স্ত্রী ও ছোট দুই মেয়ে নিয়ে থাকতেন।

 

জানা গেছে, খোকনের শারীরিক অবস্থার অবনতি হলে আশপাশের ফ্ল্যাটে থাকা তার বন্ধুদের এবং আত্মীয়দের  ডেকেছিলেন হাসপাতালে নিয়ে যেতে সহযোগিতা করতেন। কিন্তু কেউ আসেননি। পরে স্ত্রী ও ছোট দুই মেয়েই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া চেষ্টা করছিলেন। তবে সিঁড়ি দিয়ে নামানোর সময়ই তিনি মারা যান। পরে কাউন্সিলর  খোরশেদকে খবর দেওয়া হয়। রবিবার বেলা ১২ টার দিকে খবর পেয়ে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার  খোরশেদ তার দলের লোকজন নিয়ে খোকন সাহার সৎকার করেন। স্বজনরা কেউ না আসায় তার মুখাগ্নি করেন কাউন্সিলর খোরশেদ নিজেই।

কাউন্সিলর খোরশেদ জানান, সকালের দিকে যখন তিনি করোনা পজেটিভ হোসনে আরা নামক এক নারীর দাফন করছিলেন তখন তার কাছে ফোন আসে খোকন সাহা নামের এক ব্যক্তি মারা  গেছেন। কিন্তু তার আত্মীয়-স্বজন বিষয়টি জানালেও কিউ মরদেহের কাছে আসেনি। ঘটনাস্থলে গিয়ে দেখি ওই ভবনের তিন এবং চারতলার মাঝামাঝি সিঁড়িতে তিনি মরে পড়ে আছেন। পরে তার সৎকারের ব্যবস্থা করি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর