বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
বরিশালে চিকিৎসকের লাশ

অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা কেরানীগঞ্জে দাফন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. এম এ আজাদ সজলের লাশ উদ্ধারের পর নিহতের ছোট ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। গত মঙ্গলবার রাতে অজ্ঞাতনামাদের নামে কোতোয়ালি মডেল থানায় এ মামলা দায়ের করা হয়। পুলিশ এ মামলার কোনো আসামি গ্রেফতার করতে না পারলেও লাশ উদ্ধারের স্থান মমতা স্পেশালাইজড হাসপাতালের ১০ কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে সোপর্দ করার কথা জানিয়েছে পুলিশ। এদিকে গতকাল দ্বিতীয় নামাজে জানাজা শেষে ডা. আজাদের মৃতদেহ ঢাকার কেরানীগঞ্জে দাফন করা হয়েছে।

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্টের পাশাপাশি ডা. এম এ আজাদ সজল নগরীর কালীবাড়ি রোডের মমতা স্পেশালাইজড হাসপাতালের চেম্বারে রোগী দেখতেন। তার গ্রামের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠি। তবে তার স্ত্রী দুই সন্তান নিয়ে কেরানীগঞ্জে থাকেন। ডা. আজাদ ওই হাসপাতাল ভবনের সপ্তম তলার ডরমেটরিতে থাকতেন।

গত সোমবার বিকালে সব শেষ তাকে মমতা হাসপাতালে দেখা যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার ভোররাতে তার স্ত্রী কেরানীগঞ্জ থেকে মুঠোফোনে রিং করে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন। তিনি বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান। গত মঙ্গলবার সকালে পুরো হাসপাতাল ভবন তন্ন তন্ন করে খোঁজার সময় গ্রাউন্ড ফ্লোরের লিফটের নিচ থেকে ডা. আজাদের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর