শুক্রবার, ১ মে, ২০২০ ০০:০০ টা

নোয়াখালীতে একরাম চৌধুরী ফাউন্ডেশনের অনুদান

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে একরাম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা যুদ্ধে নিহত ডাক্তার, পুলিশ, সাংবাদিক ও ল্যাব বসানোর জন্য আট লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে। অনুদানের অর্থ থেকে করোনা যুদ্ধে নিহত ডা. মহিনের পরিবারের জন্য দুই লাখ টাকা, নিহত

পুলিশ সদস্যের পরিবারের জন্য ৫০ হাজার টাকা, ঢাকায় নিহত এক সাংবাদিক পরিবারের জন্য ৫০ হাজার টাকা অনুদান এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা পরীক্ষার  ল্যাব বসানোর জন্য পাঁচ লাখ টাকাসহ মোট আট লাখ টাকার চেক প্রদান করা হয়। গতকাল দুপুরে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে করোনা পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভায় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী আনুষ্ঠানিকভাবে মানবিক দিক বিবেচনা করে জেলা প্রশাসকের উপস্থিতিতে এ অনুদান প্রদান করেন।

এ সময় জেলা প্রশাসক তন্ময় দাস, সিভিল সার্জন মমিনুর রহমান, নোয়াখালী স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব)-এর সভাপতি ডা. ফজলে এলাহী, সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জতি ক্ষৃশা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান ও সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক নেতা উপস্থিত ছিলেন। এর আগে তিনি আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব পরীক্ষার জন্য পাঁচ লাখ টাকা অনুদানের চেক প্রদান করেন।

একরামুল করিম চৌধুরী এমপি করোনা সংক্রান্ত বিষয়ে প্রশাসনকে আরও জোরালো ভূমিকা রাখার জন্য অনুরোধ জানান। একই সঙ্গে ব্যবসায়ীদের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার অনুরোধ জানান, এর ব্যতিক্রম ঘটলে প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি করেন। জানা যায়, একরাম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে গরিব ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর