শুক্রবার, ১ মে, ২০২০ ০০:০০ টা

কাভার্ড ভ্যান থেকে বের হয়ে এলেন ১৩ যাত্রী!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

পণ্য পরিবহনের কাভার্ড ভ্যানে করে লুকিয়ে বাড়ি ফিরছিলেন ১৩ যাত্রী। কিন্তু গ্রামে ঢোকার পরই কাভার্ড ভ্যানটি ধরা পড়ে জনতার হাতে। পালিয়ে যান চালক। ভিতর থেকে বের করে আনা হয় চার শিশুসহ ১৩ যাত্রীকে। পরে তাদের পৌঁছে দেওয়া হয় নিজ নিজ বাড়িতে। নির্দেশ দেওয়া হয়েছে হোম কোয়ারেন্টাইনে থাকার। গতকাল ভোররাতে তারা নারায়ণগঞ্জ থেকে সিলেটের বিশ^নাথে ফিরছিলেন। তারা নারায়ণগঞ্জের একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন।

জানা গেছে, গতকাল ভোররাতে বিশ^নাথ উপজেলার রামপাশায় একটি কাভার্ড ভ্যান প্রবেশ করে। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা কাভার্ড ভ্যানটি আটক করেন। এ সময় চালক পালিয়ে যায়। পরে কাভার্ড ভ্যানের দরজা খুলে ভিতর থেকে ৪ শিশুসহ ১৩ জনকে বের করে আনা হয়। খবর পেয়ে বিশ^নাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ১৩ যাত্রীকে তাদের বাড়ি পৌঁছে দেয়।

বিশ^নাথ থানার ওসি শামীম মুসা জানান, কাভার্ড ভ্যানে করে আসা যাত্রীরা নারায়ণগঞ্জের আড়াইহাজারের একটি ইটভাটার শ্রমিক। কাজ না থাকায় তারা কাভার্ড ভ্যানে করে লুকিয়ে বাড়ি ফিরছিলেন। তাদের বাড়ি পৌঁছে দিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে তাদের প্রয়োজনীয় খাবারও পৌঁছে দেওয়া হয়েছে। কাভার্ড ভ্যানটি থানায় আটক রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর