রবিবার, ৩ মে, ২০২০ ০০:০০ টা

ট্রাকে লুকিয়ে ঢাকায় যাওয়ার চেষ্টা ফিরিয়ে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

লকডাউন উপেক্ষা করে ট্রাকের উপর লুকিয়ে ঢাকায় যাওয়ার চেষ্টা করেছিলেন তারা। কিন্তু গন্তব্যে যাওয়া হয়নি তাদের। এর আগেই ধরা পড়ে যান পুলিশের হাতে। পরে যাত্রীসহ ট্রাকটি ফিরিয়ে দিয়েছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে সিলেটের দক্ষিণ সুরমা থেকে ট্রাকটি ফিরিয়ে দেওয়া হয়। পুলিশ জানায়, গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়ক দিয়ে এসে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমাস্থ হাবীব হোসেন পেট্রোল পাম্পে জ¦ালানি সংগ্রহ করতে আসে একটি ট্রাক। ঢাকার উদ্দেশে রওনা হওয়া ট্রাকটি নজরে আসে টহল পুলিশের। তারা তল্লাশি করে ট্রাকের উপরে ২৫/৩০ জন যাত্রী দেখতে পান। তারা সবাই ট্রাকে করে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছিলেন। পুলিশ কিছুক্ষণ ট্রাকটি আটকে রাখে পরে উল্টোপথে ফেরত পাঠায়।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, বেশ কয়েকজন যাত্রী নিয়ে সুনামগঞ্জ বাইপাস দিয়ে আসা একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হতে চেয়েছিল। পুলিশের দায়িত্বরত দল ট্রাকটিকে আটকিয়ে যাত্রী বহন না করার নির্দেশনা দিয়ে উল্টোপথে ফেরত পাঠিয়ে দেয়।

প্রসঙ্গত, এর আগে সিলেটের বিশ্বনাথে ২৩ জন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ থেকে একটি কাভার্ড ভ্যান আসে। পরে জনতা ট্রাকটি আটক করে পুলিশে খবর দেন। পুলিশ ওই ২৩ যাত্রীকে বাড়ি পৌঁছে দিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়ে আসে।

 

সর্বশেষ খবর