সোমবার, ৪ মে, ২০২০ ০০:০০ টা

করোনা যুদ্ধে ভালো কাজ করলে পুরস্কার

মির্জা আজম

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

করোনা যুদ্ধে ভালো কাজ করলে পুরস্কার

গতকাল মাদারগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে নিজস্ব অর্থায়নে কভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম -বাংলাদেশ প্রতিদিন

সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ডাক্তার, নার্সদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা অত্যন্ত সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করবেন। যাতে আপনারা করোনায় আক্রান্ত না হন। তিনি বলেন, যে সব ডাক্তার, নার্স জীবনের ঝুঁকি নিয়ে কভিড-১৯ সম্মুখ যুদ্ধে ভালো কাজ করবেন, তাদের পুরস্কৃত করা হবে। গতকাল দুপুরে মাদারগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্স নিজস্ব অর্থায়নে কভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করার সময় তিনি এসব কথা বলেন। পরে উপজেলা পরিষদ চত্বরে প্রধানমন্ত্রী ঘোষিত কওমি মাদ্রাসার অনুদান উপজেলার ১৫টি মাদ্রাসার শিক্ষকদের হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন। তিনি সে সময়  শিক্ষকদের বলেন, আপনারা কখনো এ টাকা দাবি করেননি। প্রধানমন্ত্রী তার ভাবনা থেকেই এ দুর্যোগ মুহুর্তে আপনাদের জন্য সামান্য হলেও সহযোগিতা করেছেন। সমাজে সর্বস্তরে আপনাদের অবস্থান।

আপনাদের অবস্থান থেকে দেশ এবং দেশের মানুষকে সহযোগিতা করবেন। উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, ইউএনও মো. আমিনুল ইসলাম, মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, জেলাপরিষদ সদস্য মো. দৌলতুজ্জামান দুলাল, ইউএইচও ডা. মো. সাইফুল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর