সোমবার, ৪ মে, ২০২০ ০০:০০ টা

সামাজিক দূরত্ব মেনে জ্যাকবের ত্রাণ বিতরণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

সামাজিক দূরত্ব মেনে জ্যাকবের ত্রাণ বিতরণ

গতকাল ভোলার চরফ্যাশন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে শ্রমজীবী কর্মহীন ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী তুলে দিয়ে ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচির তৃতীয় ধাপের উদ্বোধন করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব -বাংলাদেশ প্রতিদিন

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, শেখ হাসিনার থাকবে যত দিন ক্ষমতা, অভুক্ত থাকবে না কোনো জনতা। যতদিন মহামারী দুর্যোগ থাকবে তত দিন মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কোনো মানুষ না খেয়ে অনাহারে থাকবে না। গতকাল বেলা ১১টায় ভোলার চরফ্যাশন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সামাজিক দূরত্ব মেনে শ্রমজীবী কর্মহীন ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী তুলে দিয়ে ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচির তৃতীয় ধাপে ২০ হাজার দরিদ্র মানুষের রমজানের ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ ছাড়া তিনি আলিয়া মাদ্রাসা মিলনায়তনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত উপজেলার ২৮টি কওমি মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠানপ্রধানদের কাছে দুই লাখ ৯৫ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ধর্ম ও করোনা নিয়ে রাজনীতি করে না। আওয়ামী লীগ আমলে প্রতিটি মাদ্রাসা, মসজিদ, মক্তবে সরকারের উন্নয়ন ও আর্থিক সহায়তা চলমান থাকবে। দেশের এ সংকট মুহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের কওমি মাদ্রাসায় সাড়ে আট কোটি টাকার বরাদ্দ বিরল দৃষ্টান্ত। প্রকৃতিপ্রেমী এমপি জ্যাকব তার নির্বাচনী এলাকায় মানুষের পাশাপাশি অপ্রকৃতিস্থ ও প্রাণীকূলদের নিয়মিত খাবার দেওয়ার মাধ্যমে ব্যতিক্রমধর্মী মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর