সোমবার, ৪ মে, ২০২০ ০০:০০ টা

নওগাঁয় দুই এমপি, ডিসি এসপিসহ ছয়জন হোম কোয়ারেন্টাইনে

নওগাঁ প্রতিনিধি

করোনা আক্রান্ত শহীদুজ্জামান সরকার এমপির সংস্পর্শে আসায় নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি, দুই এমপি, ডিসি, এসপি ও সিভিল সার্জন হোম কোয়ারেন্টাইনে গেছেন। গত শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন মঞ্জুর মোরশেদ।

তিনি জানান, নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার গত ২৭ এপ্রিল সকালে করোনা সংকট মোকাবিলায় ত্রাণের সমন্বয়, বোরো ধান কাটাসহ নানা বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে অংশ নেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কনফারেন্স চলাকালীন আক্রান্ত এমপির সংস্পর্শে এসেছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল মালেক, নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া ও সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান।

এরপর গত মঙ্গলবার তিনি নিজ নির্বাচনী এলাকা থেকে ঢাকায় যান এবং ন্যাম ভবনের বাসভবনে ওঠেন। শুক্রবার বিকালে আইইডিসিআর থেকে জানানো হয় শহীদুজ্জামান সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ করা হয়। আজ তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

ধামাইরহাট উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায় বলেন, উপজেলা প্রশাসন এবং নেতা-কর্মীসহ যারা এমপির আশপাশে ছিলেন তাদের সবাইকে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। যদি কোনো সমস্যা হয় তাহলে নমুনা সংগ্রহ করা হবে।

জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান জানান, প্রয়োজনে আমাদের সংস্পর্শে অন্যদেরও পর্যায়ক্রমে নমুনা সংগ্রহ করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর