মঙ্গলবার, ৫ মে, ২০২০ ০০:০০ টা

যখন দুর্যোগ আসে দেশে শেখ হাসিনার কর্মীরাই মানুষের পাশে : জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

যখন দুর্যোগ আসে দেশে শেখ হাসিনার কর্মীরাই মানুষের পাশে : জ্যাকব

গতকাল ভোলার চরফ্যাশন উপজেলার নজরুলনগর ইউনিয়নে দরিদ্র ও কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাবার এবং ইফতারসামগ্রী বিতরণ করেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, যখনই দেশে কোনো দুর্যোগ আসে তখন শেখ হাসিনার কর্মীরাই মানুষের পাশে থাকেন। যেমন এখন করোনার সময় কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি গতকাল দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার নজরুলনগর ইউনিয়নে দরিদ্র ও কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাবার এবং ইফতার সামগ্রী বিতরণের সময় এ কথা বলেন। তিনি আরও বলেন, যে কোনো দুর্যোগ মোকাবিলায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের নেতা-কর্মীরা করোনা মহামারী দুর্যোগে ঘরে বসে নেই। তারা অসহায় মানুষের কল্যাণে খাদ্য বিতরণসহ করোনা সংক্রমণে জনসচেতনতায় কাজ করে যাচ্ছেন।

চলমান মহামারী দুর্যোগে যেন মানুষ খাদ্যের জন্য কষ্ট না পান, সেই লক্ষ্যে চলমান পরিস্থিতিতে জনগণের খাদ্য নিরাপত্তা নিশ্চিতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে  যাচ্ছে।

এমপি জ্যাকবের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে গঠিত ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচির উদ্যোগে এ দিন সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার হাজারিগঞ্জ, জাহানপুর, চর মানিকা ও নজরুলনগর ইউনিয়নে পাঁচ হাজার পেশাজীবীকে সাদা বৃত্তের মাঝে নিরাপদ দূরত্বে রেখে তাদের মধ্যে চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, ছোলাবুট, চিনি, চিঁড়া, সেমাই ও গুঁড়াদুধ বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর