বুধবার, ৬ মে, ২০২০ ০০:০০ টা

ফেনীতে আইসিইউ উদ্বোধন করলেন আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

ফেনীতে আইসিইউ উদ্বোধন করলেন আলাউদ্দিন নাসিম

ভিডিও কনফারেন্সের মাধ্যমে গতকাল ফেনীর ডায়াবেটিস হাসপাতালের আইসিইউ ইউনিটের উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম -বাংলাদেশ প্রতিদিন

ফেনীর ডায়াবেটিস হাসপাতালের আইসিইউ ইউনিটের উদ্বোধন করেছেন আওয়ামী লীগ নেতা ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। গতকাল দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই আইসিইউর উদ্বোধন করেন। এ সময় ফেনী ডায়াবেটিস হাসপাতালে উপস্থিত ছিলেন ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান, সিভিল সার্জন সাজ্জাদ হোসেন, পৌর মেয়র আলাউদ্দিন, ডায়াবেটিস হাসপাতালের সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, সাধারণ সম্পাদক শুশেন চন্দ্র শীল প্রমুখ। কয়েকদিন আগে ফেনী ডায়াবেটিস হাসপাতালকে  দুটি আইসিইউ উপহার দেন আলাউদ্দিন নাসিম। ৩-৪ দিনে প্রতিস্থাপন শেষে গতকাল এই আইসিইউ উদ্বোধন করা হয়।

এই আইসিইউর ফলে জেলার স্বাস্থ্য সেবায় যোগ হয়েছে বিশেষায়িত এই স্বাস্থ্য সেবা।

আলাউদ্দিন নাসিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন প্রতিটি জেলা সদরে আইসিইউ স্থাপনের। সেই ঘোষণায় সারা দিয়ে ফেনী ডায়াবেটিকস সোসাইটি হাসপাতালে আমার আব্বা-আম্মার নামে প্রতিষ্ঠিত সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের অর্থায়নে ভেন্টিলেটরসহ ২টি আইসিইউ সরঞ্জাম দেওয়া হয়েছে। ফাউন্ডেশনের পক্ষ থেকে পর্যায়ক্রমে আরও ৩টিসহ মোট ৫টি আইসিইউ স্থাপন করা হবে।

সর্বশেষ খবর