বুধবার, ৬ মে, ২০২০ ০০:০০ টা
স্বামীর জামিনের প্রলোভন

গৃহবধূকে ইউপি সদস্যসহ ছয়জনের ধর্ষণ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে স্বামীকে জামিন পাইয়ে দেওয়ার কথা বলে এক গৃহবধূকে ইউপি সদস্যসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। মামলার প্রধান আসামি ইউপি সদস্য নজরুল ইসলাম ভোলাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে গতকাল কারাগারে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্তরা হলো- উপজেলা সদর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত জায়েদ প্রধানের ছেলে ইউপি সদস্য নজরুল ইসলাম ভোলা (৪০), ছাফর আলী প্রধানের ছেলে মোশারফ হোসেন (৩৫), জসিম মিয়ার ছেলে রিয়াজ মিয়া (২৫), শাহিন শাহর ছেলে জালাল মিয়া (৩৩), হাশেম মিয়ার ছেলে জীবন মিয়া ও মৃত বেয়ারী মিয়ার ছেলে রেণু মিয়া (৪৫)। এ ঘটনায়  নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৪ নভেম্বর ওই গৃহবধূর স্বামী নিজ এলাকার দ্বিতীয় শ্রেণির দুই স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলায় জেলে যান।

স্বামীর জামিনের জন্য ওই গৃহবধূ ইউপি সদস্য নজরুল ইসলাম ভোলার কাছে সহযোগিতা চান। ভোলা তাকে রাতে আসার কথা বলেন। গত বছর ২১ নভেম্বর রাতে ইউপি সদস্য নজরুল ইসলাম ভোলা স্বামীকে জামিনে ছাড়িয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। ধর্ষণের পর ঘটনা কারও কাছে প্রকাশ না করতে ভয় দেখান ভোলা। এ ঘটনার ১৪ দিনের মাথায় মামলার দ্বিতীয় আসামি ভোলার সহযোগী মোশারফ হোসেন ওই গৃহবধূকে ধর্ষণ করেন। এর এক দিনের মাথায় তৃতীয় আসামি, পরদিন চতুর্থ আসামি, তারও এক দিনের মাথায় পঞ্চম আসামি ও সাত দিনের মাথায় ষষ্ঠ আসামি ওই গৃহবধূকে ধর্ষণ করেন। চলতি বছরের ৩ ফেব্রুয়ারি মামলার পঞ্চম আসামি জীবন মিয়া আবারও ওই গৃহবধূকে ধর্ষণকালে তার স্ত্রী দেখে ফেলেন। পরে জীবনের স্ত্রী ও ওই গৃহবধূ শাশুড়ির কাছে সব ঘটনা বলেন। এ সময় ছেলে জেলে থাকায় ধর্ষকদের ভয়ে প্রতিবাদ করতে পারেননি শাশুড়ি। গৃহবধূ এখন পাঁচ মাসের অন্তঃসত্ত¡া।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মনজুর আলম বলেন, এ ব্যাপারে মুরাদনগর থানায় ছয়জনকে আসামি করে সোমবার একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামি ইউপি সদস্য নজরুল ইসলাম ভোলাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর