বুধবার, ৬ মে, ২০২০ ০০:০০ টা

বগুড়ায় সোনালী ব্যাংক কর্মকর্তাকে ছুরি মেরে টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় সোনালী ব্যাংক শাখার দুই কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি ও টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সকাল ১০ টায় এ ঘটনার পর আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করে।

জানা গেছে, সকালে ওই শাখার ম্যানেজার মতিউর রহমান (৫০) ও সিনিয়র অফিসার আতাউর রহমান (৪৫) বগুড়া শহর থেকে নন্দীগ্রামে ব্যাংকে যাচ্ছিলেন। পথে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর থানার জোড়া এলাকায় পৌঁছলে হামলাকারীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে টাকা ও ভল্টের চাবি নিয়ে যায়। ঘটনার পর নন্দীগ্রাম সোনালী ব্যাংকে প্রায় আধাঘণ্টা লেনদেন বন্ধ থাকার পর আবারো চালু হয় এবং পুলিশ মোতায়েন করা হয়েছে।

বগুড়া থানা পুলিশ জানিয়েছে, সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার মতিউর রহমান ও সিনিয়র অফিসার আতাউর রহমান বগুড়া শহরের নিজবাড়ি থেকে মোটরসাইকেল যোগে তাদের কর্মস্থল নন্দীগ্রাম যাচ্ছিলেন। যাওয়ার পথে সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা পথরোধ করে তাদের উপর্যুপরি ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে ভল্টের চাবি, নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঘটনার পর পরই দুর্বৃত্তদের ধরতে পুলিশী অভিযান শুরু করেছে। বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন ম্যানেজার মতিউর রহমান জানান, দুর্বৃত্তরা হঠাৎ করেই পথ রোধ করে। কোনো কিছু বুঝে উঠার আগেই হামলা করে এবং দুজনের কাছ থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা, ভল্টের চাবিসহ ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

সর্বশেষ খবর