রবিবার, ১০ মে, ২০২০ ০০:০০ টা

সম্পত্তির লোভে অপহরণ, গাড়িচালক জেলহাজতে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট থেকে অপহৃত স্কুলছাত্রীকে ঢাকায় উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে গাড়িচালক সেবুল মিয়া তালুকদারকে (৩০) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত ১০টায় ঢাকার কদমতলী এলাকা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও সেবুল মিয়াকে গ্রেফতার করা হয়। গতকাল আদালতের মাধ্যমে সেবুল মিয়াকে জেলহাজতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য অপহৃতাকে ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়। জানা গেছে, সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় গ্রামের কালা মিয়ার ছেলে সেবুল মিয়া তালুকদার (৩০) অপহৃত স্কুলছাত্রীর বাবার গাড়িচালক। পুলিশ জানায়, ১১ মার্চ সিলেট নগরীর মিরাবাজারের শাহজালাল জামেয়া স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে ১৪ বছর বয়সী স্কুলছাত্রীকে তার বাবার গাড়িচালক সেবুল মিয়া অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ছাত্রীর বাবা সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন। অপহরণের পর থেকে অপহরণকারী ঘন ঘন স্থান পরিবর্তন করায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করেও তাকে গ্রেফতার করা কষ্টসাধ্য হয়ে পড়ে। অবশেষে ঢাকার কদমতলী থেকে অপহরককে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করে পুলিশ।

জেদান আল মুসা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সেবুল পুলিশকে জানিয়েছে, স্কুলছাত্রীকে অপহরণ করে ফুঁসলিয়ে বিয়ে করতে পারলে তার বাবার সম্পত্তি হাতিয়ে নিতে পারবে- এমন লোভে তিনি এই কাজ করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর