বুধবার, ১৩ মে, ২০২০ ০০:০০ টা

শেখ হাসিনা সরকারের কাছে মানুষ শ্রেষ্ঠ সম্পদ

------ ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর প্রতিনিধি

শেখ হাসিনা সরকারের কাছে মানুষ শ্রেষ্ঠ সম্পদ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, শেখ হাসিনার সরকারের কাছে মানুষ শ্রেষ্ঠ সম্পদ, আর এই মানুষ না খেয়ে থাকবে তা হতে পারে না। করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে হতদরিদ্র ও কর্মহীন মানুষের যেন কষ্ট না হয় সেদিকে খেয়াল রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গতকাল বাঞ্ছারামপুরে বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 তিনি বলেন, দেশের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী আত্মসাতের খবর পাওয়া যায়, সাবধান করে দিচ্ছি ইউপি চেয়ারম্যান এবং মেম্বারকে বাঞ্ছারামপুরে এই রকম ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বাঞ্ছারামপুরে একটি মানুষকেও অভুক্ত রাখব না, যদি আমি খাই।

আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সব নেতা-কর্মীর উদ্দেশে তিনি বলেন, এখন শ্রেষ্ঠ সময় জনগণের পাশে দাঁড়ানোর, বিধাতার পর শ্রেষ্ঠ বিচারক জনগণ। উপজেলার ১৩টি ইউনিয়নের ও ১ পৌরসভার ৯ হাজার ৩০০ লোকের মাঝে ১০ কেজি করে ৯৩ মেট্রিকটন চাল এবং ১ হাজার ৫৮৩ জন লোকের মাঝে নগদ ৫ লাখ ২৪ হাজার টাকা, শিশু খাদ্য হিসেবে ৩০০ লোকের মাঝে দুধ, চিনি, নুডলস, বিস্কুট বিতরণ করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক  মোহাম্মদ হায়াত-উদ-দৌলা খান, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, বাঞ্ছারামপুর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, বাঞ্ছারামপর পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা প্রমুখ।

সর্বশেষ খবর