বুধবার, ১৩ মে, ২০২০ ০০:০০ টা
প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর

সিলেটে আওয়ামী লীগ ছাত্রলীগের ২০ জন আসামি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে সরকারি ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রি পাঁঠা না পেয়ে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাজী আশরাফের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। গত সোমবার রাতে সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলাম বাদী হয়ে শাহপরান (রহ.) থানায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১০ নেতার নাম উল্লেখসহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার অন্যতম আসামি জেলা ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক কনক পাল অরূপকে গ্রেফতার করেছে। গতকাল তাকে আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রণজিৎ সরকার, ছাত্রলীগ নেতা রাহুল চৌধুরী, অপু তালুকদার অন্যতম।

, মিঠু তালুকদার, আকাশ, সাহেদ, সৌরভ দাস, রুহেল ও শামীম আলী। এ ছাড়া মামলায় অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, সোমবার দুপুরে নগরীর টিলাগড়ের প্রাণিসম্পদ অফিসে গিয়ে ছাত্রলীগ নেতা রাহুল চৌধুরী ফ্রিতে একটি পাঁঠা দাবি করেন। ছাগল উন্নয়ন খামারের পাঁঠা খাওয়ার জন্য দেওয়ার নিয়ম নেই জানালে তিনি উত্তেজিত হয়ে ফোনে তার সহযোগীদের খবর দেন। এর কিছুক্ষণ পর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রণজিৎ সরকারের নেতৃত্বে ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী সেখানে গিয়ে দুর্ব্যবহার শুরু করেন। এ সময় জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাজী আশরাফ প্রতিবাদ করলে রণজিৎ সরকারের প্ররোচনায় ছাত্রলীগ নেতা-কর্মীরা তাকে মারধর করেন।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, মামলায় ১০ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে। ইতিমধ্যে কনক পাল অরূপ নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর