শনিবার, ১৬ মে, ২০২০ ০০:০০ টা

শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ কমিটির করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ কমিটির করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গতকাল চিকিৎসা সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ -বাংলাদেশ প্রতিদিন

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চিকিৎসা সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী নিয়ে হাসপাতাল, পেশাজীবী সংগঠন, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যক্তির পাশে দাঁড়ানো অব্যাহত রেখেছে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। গতকাল দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে ভেন্টিলেটর, পিপিই, এন মাস্ক-৯৫, ইনফ্রারেড থার্মোমিটার, এন্টিসেপটিক সাবান, উন্নত মানের হ্যান্ড স্যানিটাইজার এবং সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে। এসব সামগ্রী বিতরণের পূর্বে দলীয় সভানেত্রীর কার্যালয়ে দলটির নেতা-কর্মীর সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল গোপালগঞ্জ সদর, গাজীপুর সদর, নারায়ণগঞ্জ ৩০০ শযা হাসপাতালে ভেন্টিলেটর বিতরণ করা হয়।

এ ছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতাল, জহুরুল ইসলাম মেডিকেল কলেজে উন্নত মানের পিপিই বিতরণ করা হয়। স্বাধীনতা চিকিৎসক পরিষদ, টেলিমেডিসিন স্বাস্থ্যসেবা টিম, গোপালগঞ্জ সদর হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে উন্নত মানের মাস্ক এন ৯৫ বিতরণ করা হয়। টুঙ্গিপাড়া জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ ও মাজার কমপ্লেক্স এবং বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, ঢাকেশ্বরী মন্দির, মিরপুর ক্যাথলিক চার্চ, জাতীয় বৌদ্ধবিহারে ইনফ্রারেড থার্মোমিটার বিতরণ করা হয়। স্ব স্ব সংগঠনের প্রতিনিধিরা ওই সামগ্রী বুঝে নেন।

সর্বশেষ খবর