শনিবার, ১৬ মে, ২০২০ ০০:০০ টা

১০ বিভাগে বিএনপির করোনা পর্যবেক্ষণ সেলের দায়িত্ব প্রদান

নিজস্ব প্রতিবেদক

করোনার এ বিশেষ পরিস্থিতিতে বিএনপি গঠিত ‘জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেলের’ সদস্যদের ১০ সাংগঠনিক বিভাগে দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে। গতকাল সেলের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু স্বাক্ষরিত চিঠি দয়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে।

এতে ঢাকা বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে, চট্টগ্রাম বিভাগে শফিউল বারী বাবু, খুলনা বিভাগে ডা. হারুন অর রশিদ, রাজশাহী বিভাগে সুলতান সালাউদ্দিন টুকু, বরিশাল বিভাগে ডা. রফিকুল ইসলাম, সিলেট বিভাগে  আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ময়মনসিংহ বিভাগে সাইফুল আলম নিরব, কুমিল্লা বিভাগে ডা. আবদুস সালাম, রংপুর বিভাগে ফজলুর রহমান খোকন ও ফরিদপুর বিভাগের দায়িত্বে  ইকবাল হোসেন শ্যামল।

গত ৩ মে ভিডিও কনফারেন্সে বিএনপির স্থায়ী কমিটির এক বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা ও ইকবাল হাসান মাহমুদ টুকুকে আহ্বায়ক করে ১৩ সদস্যের ‘জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল’ গঠন করা হয়।

এ প্রসঙ্গে সেলের উপদেষ্টা ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সেলের কাজ হবে করোনা পরিস্থিতি, চিকিৎসা, কৃষি উৎপাদন পর্যবেক্ষণ করা। এই দুঃসময়ে দলের নেতা-কর্মীরা সাধ্যমতো দুস্থদের সহযোগিতা করছে। ছাত্রদলের ছেলেরা পাকা ধান কেটে দিচ্ছে। এই পরিস্থিতিতে নেতা-কর্মীদের সম্পৃক্ততা পর্যবেক্ষণ করবে এই সেল। আমাদের পর্যবেক্ষণে সরকারের কোনো তথ্যের গরমিল থাকলে তা জনগণকে জানাব।

সর্বশেষ খবর