মঙ্গলবার, ১৯ মে, ২০২০ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর অনুদানের টাকাও লুটপাট করছে আওয়ামী লীগ নেতারা

-রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নাটোর প্রতিনিধি

প্রধানমন্ত্রীর অনুদানের টাকাও লুটপাট করছে আওয়ামী লীগ নেতারা

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, প্রধানমন্ত্রীর অনুদানের টাকাও লুটপাট করছে আওয়ামী লীগ নেতা-কর্মীরা। দিন আনে দিন খায়, গরিব ও অসহায় মানুষ অনেক কষ্টে আছেন। অথচ জনগণের টাকায় কেনা ত্রাণ চেয়ারম্যান মেম্বার ও আওয়ামী লীগের নেতারা চুরি করছে। এমনকি প্রধানমন্ত্রীর অনুদানের টাকাও বাদ যচ্ছে না। কী অদ্ভুত ব্যাপার? গতকাল নাটোরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ে বিগত দিনে নিহত ৩৫টি পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, আহ্বায়ক কমিটির সদস্য বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, ফরহাদ আলী দেওয়ান শাহীন, শ্রমিক দল সভাপতি আবু রায়হান ভুলু, বিএনপি নেতা বাবুল চৌধুরী, জেলা যুবদল সভাপতি আবদুল হাই তালুকদার ডালিম, যুবদল নেতা এম হাসান পরশ, যুবদলের সাংগঠনিক স¤পাদক পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ প্রমুখ।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ লাখ খেটে খাওয়া দিনমজুর, শ্রমিকসহ নানা পেশার কর্মহীন মানুষকে ২ হাজার ৫০০ টাকা করে অনুদান দেন। গণমাধ্যমের সুবাদে আমরা দেখেছি, কোথাও কোথাও ৫০০ টাকা করে নিয়ে নিচ্ছেন স্থানীয় প্রভাবশালী আওয়ামী লীগের নেতারা। আবার কোথাও কোথাও একই মোবাইল নম্বর ২০০ পরিবারের নামের তালিকায় দেওয়া হয়েছে। যারা এই তালিকা করেছেন, তারা সবাই আওয়ামী লীগের নেতা-কর্মী। তারা তাদের নিজস্ব লোক ও আত্মীয়-স্বজনদের নাম তালিকায় দিচ্ছেন। গরিব মানুষের নাম তালিকায় থাকে না।

সাবেক এই উপমন্ত্রী আরও বলেন, বিএনপি নেতা-কর্মীরা পকেটের টাকা দিয়ে সারা দেশে অসহায়, গরিব মানুষকে ত্রাণ দিচ্ছেন। আমরা এমনিতেই বিপদে আছি। আমাদের রাস্তায় দেখলে গ্রেফতার করা হয়, গুম করা হয়। এই অবস্থার মধ্যেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, যতই বিপদ আসুক অসহায় মানুষদের পাশে থাকতে হবে। এ জন্য আমরা সারা দেশে সর্বদা মানুষের পাশে আছি এবং থাকব।

সর্বশেষ খবর