শনিবার, ২৩ মে, ২০২০ ০০:০০ টা

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি জ্যাকব

ঘূর্ণিঝড় আম্ফানের তা-বে ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও আর্থিক সহায়তা দিচ্ছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব -বাংলাদেশ প্রতিদিন

ঘূর্ণিঝড় আম্ফানের তা-বে ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও আর্থিক সহায়তা দিতে ছুটে আসেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। গত বুধবার চরফ্যাশন উপকূলজুড়ে প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় আম্ফানের তা-বে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। গতকাল বিকাল সাড়ে ৪টায় চরফ্যাশনের বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে আম্ফানে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক ক্ষতিগ্রস্তের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন এমপি জ্যাকব। সংক্ষিপ্ত বক্তব্যে এমপি জ্যাকব বলেন, বাংলাদেশে যে কোনো দুর্যোগ ও মহামারী পরিস্থিতিতে আওয়ামী লীগ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। ঘূর্ণিঝড় আম্ফানের পরদিন উপকূলে দুর্গত ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ এবং ঝড়ে বিধ্বস্ত ঘর পুনর্নির্মাণে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমার নির্বাচনী এলাকা চরফ্যাশনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছি।

তিনি বলেন, কয়েক দিনের মধ্যে স্থানীয়ভাবে ঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকা অনুযায়ী বিধ্বস্ত ঘর পুনর্নির্মাণ করে দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর