শুক্রবার, ৫ জুন, ২০২০ ০০:০০ টা

করোনায় আরও এক পুলিশের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৪ জন

নিজস্ব প্রতিবেদক

করোনায় আরও এক পুলিশের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৪ জন

করোনাভাইরাসে আক্রান্ত আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৩২৪ জন। এটিই পুলিশে একদিনে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। আনসার বাহিনীতেও নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ জন। এ পর্যন্ত করোনাভাইরাসে পুলিশ বাহিনীর ২ জন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের মোট ৩৭২ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ঢাকায় আক্রান্ত হয়েছে ২৯৬ জন এবং ঢাকার বাইরে আক্রান্ত হয়েছে ৭৬ জন। মারা যাওয়া ওই পুলিশ সদস্য হলেন কনস্টেবল মামুন উদ্দিন (২৭)। তিনি চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) উত্তর বিভাগে কর্মরত ছিলেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়।  তার বাড়ি ফেনীর পশুরাম থানার কালিকাপুর গ্রামে। পুলিশের ব্যবস্থাপনায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে তার লাশ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর। এ নিয়ে পুলিশের ১৭ জন সদস্য করোনা যুদ্ধে জীবন উৎসর্গ করলেন।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরও ৩২৪ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট ৫ হাজার ৮৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গতকাল পর্যন্ত পুলিশের ২ হাজার ১২২ জন পুলিশ সদস্য করোনা জয় করে সুস্থ হয়েছেন। এছাড়া এ পর্যন্ত পুলিশের মোট ১ হাজার ৬৪০ জন করোনার উপসর্গ নিয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন। আক্রান্তদের সংস্পর্শে এসে কোয়ারেন্টাইনে রয়েছেন ৫ হাজার ৫৫৯ জন পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর