বুধবার, ১০ জুন, ২০২০ ০০:০০ টা

অনৈতিক কাজে বাধা দেওয়ায় স্বামীকে খুন

নিজস্ব প্রতিবেদক

ভ্যানচালক মো. ইবাদুল ইসলাম ওরফে ইবাদ শেখ হত্যাকান্ডের ঘটনায় তার স্ত্রী আমেনা বেগমকে গ্রেফতার করেছে পিবিআই। গত ৯ মে নড়াইলের কালিয়ার ফুলদাহ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে এ সংক্রান্ত মামলার তদন্ত করে পিবিআই। ওই তদন্তে স্ত্রী আমেনার নাম উঠে আসে। এরপরই তাকে গ্রেফতার করা হয়। পিবিআই বলছে, স্ত্রীর অনৈতিক সম্পর্কে বাধা হয়ে দাঁড়ানোতে খুন করা হয় ইবাদকে। গতকাল পিবিআই সদর দফতর সূত্র জানায়, পিবিআই যশোর জেলা এ ঘটনায় ভিকটিমের স্ত্রী আমেনাসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আমেনা হত্যাকান্ডের সঙ্গে একাই জড়িত বলে স্বীকার করলে তাকে গ্রেফতার করা হয়। তিনি দেহ ব্যবসার সঙ্গেও জড়িত। ঘটনার দিন ৯ মে তিনি তিন সন্তানসহ তার বাবার বাড়িতে ছিলেন।

রাত ১০টার দিকে তিনি স্বামী ইবাদকে বাসায় আসতে বলেন। রাত ১২টার দিকে ইবাদকে বাসায় ফিরে যেতে বললে রাজি হয়নি ইবাদ। এদিকে পূর্ব থেকে ঠিক করে রাখা আমেনার দুই খদ্দের বাসায় আসার জন্য ক্রমাগত ফোন করে যাচ্ছিল। এক পর্যায়ে আমেনা জোর করে ধাক্কা দিয়ে ইবাদকে বাসার বাইরে নিয়ে যায়।

ধাক্কাধাক্কির এক পর্যায়ে সুপারি গাছের সঙ্গে ধাক্কা লেগে জ্ঞান হারায় ইবাদ। পরে আমেনা তাকে গামছা দিয়ে সুপারি গাছের সঙ্গে বাঁধা একটি বাঁশে ঝুলিয়ে দেয়। তবে এর আগে তারা স্বামী-স্ত্রী দুজনই যৌন উত্তেজক ওষুধ সেবন করে এবং ইবাদ প্রচুর নেশা করে বলে জানান আমেনা।

আমেনা পুলিশকে আরও জানান, প্রায় ১৩/১৪ বছর আগে তার সঙ্গে ইবাদের বিয়ে হয়। নিহত ইবাদ মাদক সেবন করতেন এবং মাদকের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। বিয়ের পর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হতো।

সর্বশেষ খবর