শুক্রবার, ১২ জুন, ২০২০ ০০:০০ টা

নানা কর্মসূচিতে শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত হয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রীর দীঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়। কেন্দ্রীয় আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে মিলাদ ও দোয়া

মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সভানেত্রীর কারামুক্তি দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের উদ্যোগে রাজধানীর বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। রাজধানীর মিরপুর শাহ আলী মাজারে বাদ জোহর সংক্ষিপ্ত আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাউন্সিলর জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন। বাদ আসর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ব্যবস্থাপনায় হাইকোর্ট মাজার মসজিদে বিশেষ দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

দুপুরে বঙ্গবন্ধু এভিনিউ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় অফিসে সামাজিক দূরত্ব বজায় রেখে এক সংক্ষিপ্ত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ সাবেক নেতারা উপস্থিত ছিলেন। রাজধানীর বাড্ডায় আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি সাইদুর রহমান সাঈদ, সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর, কার্যকরী সভাপতি সাইফুল ইসলাম মানিকসহ কেন্দ্রীয় নেতারা বিশেষ দোয়ায় অংশ নেন।

এ ছাড়াও ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে কেন্দ্রীয় ও সারা দেশে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর