শুক্রবার, ১২ জুন, ২০২০ ০০:০০ টা

লোকমান ভূঁইয়ার জামিন বাতিলে হাই কোর্টে যাচ্ছে দুদক

নিজস্ব প্রতিবেদক

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে করা মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে বিচারিক আদালতের দেওয়া জামিন বাতিল চেয়ে হাই কোর্টে আবেদন করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল এ তথ্য জানিয়েছেন দুদকের আইনজীবী মো. খুরশীদ আলম খান। তিনি বলেন, গত ১৮ মার্চ এ মামলায় মহানগর বিশেষ জজ আদালত তাকে জামিন দেয়। আমরা এর বিরুদ্ধে হাই কোর্টের ভার্চুয়াল আদালতে রবিবার আবেদন করব। গণমাধ্যমের খবর অনুযায়ী ১৯ মার্চ কারাগার থেকে মুক্তি পেয়েছেন লোকমান ভূঁইয়া। খুরশীদ আলম খান জানান, গত ২৭ অক্টোবর লোকমান ভূঁইয়ার বিরুদ্ধে ঢাকার সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি করেন।

 লোকমান হোসেন ভূঁইয়া অবৈধভাবে চার কোটি ৩৪ লাখ ১৯ হাজার ৬৪৮ টাকার স্থাবর-অস্থাবর সম্পদ অর্জন করেছেন। এরপর ৩ নভেম্বর এ মামলায় লোকমান ভূঁইয়াকে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় আদালত। তবে এখনো মামলাটি তদন্তাধীন।

গত ১৮ সেপ্টেম্বর শুদ্ধি অভিযানের মাধ্যমে র‌্যাব রাজধানীর ক্যাসিনোতে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় ২২ সেপ্টেম্বর মোহামেডান ক্লাবেও অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযানে ক্যাসিনো খেলার সরঞ্জাম জব্দ করা হয়। পরে ২৬ সেপ্টেম্বর লোকমান হোসেন ভূঁইয়াকে রাজধানীর তেজগাঁও মনিপুরীপাড়ার বাসা থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে প্রথমে মাদক ও পরে অবৈধ সম্পদ অর্জনের মামলা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর