শনিবার, ১৩ জুন, ২০২০ ০০:০০ টা
কুমিল্লায় পারভেজ হত্যা

পরিবারের অভিযোগ গ্রহণ করেনি পুলিশ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালিরবাজারে পিটিয়ে পায়ের রগ কেটে পারভেজ হোসেন (২৭) নামে এক যুবককে হত্যার ঘটনায় তার পরিবারের দায়ের করা অভিযোগ গ্রহণ করেনি থানা পুলিশ। এ বিষয়ে নিহতের পরিবার বলছে, মূল আসামিকে বাঁচাতে পুলিশ তাদের অভিযোগ গ্রহণ করেনি। বুধবার রাতে তারা থানায় একটি অভিযোগপত্র জমা দিয়েছেন আসামিদের নাম উল্লেখ করে। কিন্তু গতকাল পর্যন্ত এ মামলাটি গ্রহণ করা হয়নি। পারভেজের মামা চাঁন মিয়া বলেন, ‘কালিরবাজার ইউনিয়নের চেয়ারম্যান সেকান্দর আলীর নির্দেশে তালতলা গ্রামের শাহীন, কমলাপুর গ্রামের কাউছার, কামাল এবং সৈয়দপুর গ্রামের সাদ্দামের নেতৃত্বে পারভেজের ওপর হামলা চালানো হয়। বৃহস্পতিবার রাতেও আমরা থানায় যোগাযোগ করেছি। কিন্তু পুলিশ জানায়, ঘটনার প্রাথমিক তদন্তের পর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে।

 কিন্তু এখন শুনছি, পুলিশই বাদী হয়ে মামলা করেছে। পুলিশের এই মামলায় প্রকৃত আসামিদের গ্রেফতার ও আইনের আওতায় আনা হবে কিনা- তা নিয়ে শঙ্কা রয়েছে। আমরা রবিবার আদালতে মামলা দায়ের করব।’  

উল্লেখ্য, মফিজুর রহমান ভান্ডারী নামে আরেকজন বাদী হয়ে নিহত পারভেজকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তাতে উল্লেখ করা হয়েছে, নিহত পারভেজসহ আরও দুই-তিনজন ব্যক্তি মিলে গত বুধবার সন্ধ্যার পর বিভিন্ন জায়গায় ছিনতাইয়ের চেষ্টা করেন। তখন স্থানীয় বাসিন্দাদের গণপিটুনিতে পারভেজ নিহত হন। পাশাপাশি পুলিশও বাদী হয়ে দেড়শ ব্যক্তিকে আসামি করে মামলা করেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর