রবিবার, ১৪ জুন, ২০২০ ০০:০০ টা

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুই বিজিবি সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্য নিহত হয়েছেন। গতকাল সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- নায়েক আবু সাঈদ (৩৫) এবং ল্যান্স নায়েক আবদুল বারী (৪০)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। এদের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি এবং রহনপুরের ৫৯ বিজিবির বেশকিছু সদস্যকে দিনাজপুর সেক্টরে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে যাচ্ছিল বিজিবির একটি ভ্যান।

পথে গোদাগাড়ীর সারেংপুর এলাকায় একটি ট্রাক পেছন থেকে বিজিবি সদস্যদের বহনকারী গাড়িটিকে ধাক্কা দেয়। এতে বিজিবির গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলেই আবদুল বারী মারা যান। এরপর আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে আবু সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত দুজনের চিকিৎসা চলছে।

ওসি খাইরুল ইসলাম জানান, ঘটনাস্থলে নিহত আবদুল বারীর লাশ তাদের হেফাজতে আছে। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর