সোমবার, ১৫ জুন, ২০২০ ০০:০০ টা
মোহাম্মদ নাসিমকে নিয়ে কটূক্তি

বেগম রোকেয়ার প্রভাষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে কটূক্তি করায় গ্রেফতার হওযা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মুনিরার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ। গতকাল দুপুরে ওই শিক্ষিকাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সোমবার অনলাইন কোর্টে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ বিষয়ে শুনানি হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা মুহিব্বুল ইসলাম।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ প্রেসিডিয়ামের সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে শনিবার রাতে সিরাজাম মুনিরাকে তার বাসা থেকে আটক করে মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ।

পরে তাকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মোস্তফা কামালের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেফতার দেখানো হয়। এ ছাড়া ওই শিক্ষিকার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষারের দায়ের করা এজাহার ওই মামলার সঙ্গে সম্পূরক হিসেবে রাখা হয়েছে বলেও জানান ফাঁড়ি ইনচার্জ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর