শুক্রবার, ১৯ জুন, ২০২০ ০০:০০ টা

জাতীয় ব্যাডমিন্টন তারকা দম্পতি ছিনতাইয়ের শিকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে জাতীয় ব্যাডমিন্টন তারকা দম্পতি অহিদুজ্জামান রাজু ও শাপলা আক্তার ছিনতাইয়ের শিকার হয়েছেন। তাদের কাছ থেকে টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কারসহ গুরুত্বপূর্ণ জিনিস নিয়ে গেছে ছিনতাইকারীরা। গতকাল সকালে নগরীর ১১ নম্বর ওয়ার্ডের কিল্লারপুল এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় সদর মডেল থানায় রাজু একটি এজাহার করেছেন। অহিদুজ্জামান রাজু জাতীয় ব্যাডমিন্টন দলের কোচ এবং তার স্ত্রী শাপলা আক্তার জাতীয় ব্যাডমিন্টন এককের চ্যাম্পিয়ন। অহিদুজ্জামান রাজু বলেন, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে আমি ও আমার স্ত্রী শাপলা আক্তার খানপুরস্থ বাসস্ট্যান্ড হতে রিকশাযোগে হাজীগঞ্জে বাড়ি ফিরছিলাম। রিকশাটি কিল্লারপুল এলাকার ড্রেজার কলোনি গেটের সামনে পৌঁছলে তিনজন যুবক আমাদের রিকশার গতিরোধ করে।

এ সময় তারা ছুরি ও চাপাতির ভয় দেখিয়ে আমাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন, স্বর্ণের চেইন ও ব্রেসলেট, ২০০ ইউএস ডলার, নগদ ১৩ হাজার ৬০০ টাকাসহ গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্রাদি ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় এজাহার নেওয়া হয়েছে। ছিনতাইকারীদের চিহ্নিত করে তাদের দ্রুত গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।

উল্লেখ্য, অহিদুজ্জামান রাজু ২০০০ সালে জুনিয়র হিসেবে বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলে খেলা শুরু করে খেলেছেন ২০১১ সাল পর্যন্ত। তিন বছর ধরে তিনি বাংলাদেশ জাতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শাপলা আক্তার, জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের ইতিহাসে এককভাবে ছয়বারের ট্রিপল ক্রাউন জয়ী। এ ছাড়া জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে সাতবার সিঙ্গেল চ্যাম্পিয়ন, নয়বার ডাবল চ্যাম্পিয়ন এবং ছয়বার মিক্সড ডাবল চ্যাম্পিয়ন হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর