শিরোনাম
বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০ ০০:০০ টা

বিরাজনীতিকরণে বেপরোয়া সরকার

-ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরাজনীতিকরণের লক্ষ্যে সরকার বেপরোয়া হয়ে উঠেছে। এজন্য তারা বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করে ফেলতে চায়। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।  বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশকে বিরাজনীতিকরণের উদ্দেশ্য সাধনে সরকার এতটাই বেপরোয়া হয়ে উঠেছে যে, গুম, খুন, অপহরণের পাশাপাশি বিরোধী নেতা-কর্মীদের গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে কারাগারগুলো ভরে ফেলছে। তিনি বলেন, কারাগারে বন্দী ধারণের আর ঠাঁই নেই। বর্তমানে করোনার দুর্যোগময় সময়ে বিএনপি নেতা-কর্মীরা যখন গরিব ও দুস্থ মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে তখন তাদের গ্রেফতার করে কারান্তরীণ করা সরকারের অশুভ ইচ্ছারই বহিঃপ্রকাশ।

 বিএনপির এই মুখপাত্র বলেন, এসব কাজের লক্ষ্য একটাই-তাহলো ক্ষমতাকে চিরদিনের জন্য পাকাপোক্ত করা। কিন্তু সরকার এসব করে তা পারবে না। কারণ জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই মঙ্গলবার জাতীয়তাবাদী যুবদল কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা যুবদলের সভাপতি মো. জাহিদুল ইসলাম বিপ্লবকে সাদা পোশাকে পুলিশ আটক করে মিথ্যা মামলায় গ্রেফতার করে কারান্তরীণ করেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর