শুক্রবার, ২৬ জুন, ২০২০ ০০:০০ টা
আসামিদের দেওয়া তথ্য

ধর্ষণে বাধা দেওয়ায় ভবঘুরে নারীকে খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ধর্ষণের বাধা দেওয়ায় খুন করা হয় ভবঘুরে নারী মালেকা বেগমকে (৪৫)। এ খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া আসামিরা জিজ্ঞাসাবাদে পুলিশকে এমন তথ্য দিয়েছে। গ্রেফতার হওয়া আসামিরা হলো খুনের সঙ্গে জড়িত রুবেল প্রকাশ ভোলাইয়া, মো সুমন এবং মালেকার ছিনতাইকৃত মোবাইলের ক্রেতা মাইকেল বড়ুয়া। গত বুধবার রাত থেকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতার হওয়া ভোলাইয়া পেশাদার অপরাধী। বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এর আগেও বেশ কয়েকবার তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া অপর আসামি সুমনের বিরুদ্ধে অপরাধ কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। পুলিশ জানায়, খুনের শিকার ভবঘুরে নারী মালেকাকে কৌশলে খুনের দিন সিআরবি রেলওয়ের পরিত্যক্ত বাংলোতে নিয়ে যায় ভোলাইয়া ও সুমন।

 ওই খানে ধর্ষণের চেষ্টা করা হয় ওই নারীকে। এ সময় বাধা দিলে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয় তাকে। যাওয়ার সময় তারা ওই নারীর মোবাইল ফোন নিয়ে যায়। ওই মোবাইল বিক্রির টাকা দিয়ে ইয়াবা কিনে দুজনে খায়।

ওসি বলেন, ভোলাইয়া ও সুমন দুজনই মালেকা খুনের সঙ্গে সরাসরি জড়িত। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে। গ্রেফতার হওয়া অপর আসামি মাইকেল বড়ুয়া মালেকার ছিনতাই হওয়া মোবাইল কিনেছে। এ অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৩ জুন নগরীর কোতোয়ালি থানার সিআরবি এলাকা থেকে অজ্ঞাতনামা ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ খবর