শনিবার, ২৭ জুন, ২০২০ ০০:০০ টা

বরিশালে গৃহবধূকে পুড়িয়ে হত্যা, শ্বশুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের হিজলায় স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় দুই সন্তানের জননী অন্তঃসত্ত্বা গৃহবধূ ইসরাত জাহান ইমাকে পুড়িয়ে হত্যা মামলায় তার শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, খুন্না গোবিন্দপুর ট্যাকের বাজার এলাকা থেকে গতকাল ভোরে নিহত গৃহবধূর শ্বশুর দেলোয়ার বেপারীকে গ্রেফতার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার প্রধান আসামি নিহতের স্বামী মহসিন রেজা, ভাসুর মোস্তফা বেপারী ও পরকীয়া প্রেমিকা শাহনাজ বেগমকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

 উপজেলার বড়জালিয়া ইউনিয়নের খুন্না গোবিন্দপুর টেকের বাজারের ব্যবসায়ী স্বামী মহসিন রেজার পরকীয়ায় বাধা দেওয়ায় ১১ জুন বিকালে স্ত্রী ইসরাত জাহান ইমাকে হত্যার উদ্দেশ্যে গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ জুন ইমার মৃত্যু হয়।

মৃত্যুর পর অগ্নিসংযোগের বিষয়টি গ্যাসের চুলার দুর্ঘটনা বলে প্রচার করে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হিজলায় এনে তড়িঘড়ি দাফন করা হয়। এরই মধ্যে মৃত্যুর আগে ইমার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে ইমা বলে গেছেন, তাকে হাত ও পা বেঁধে মারধর করে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে তার স্বামী। ২১ জুন হিজলা থানায় নিহত ইমার বাবা সফিকুল ইসলাম মামুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি জানান, ইমার মৃতদেহ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট চেয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়েছে। ম্যাজিস্ট্রেট নিয়োগ পেলেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর