শনিবার, ২৭ জুন, ২০২০ ০০:০০ টা

চোর মানে না করোনা, মানে না লকডাউন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে করোনা ও লকডাউন উপেক্ষা করে চুরির ঘটনা ঘটেছে। করোনা আক্রান্ত এক ব্যক্তির বাড়ি থেকে চোর নগদ ১২ লাখ টাকাসহ মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রংপুর নগরের মাহিগঞ্জ এলাকার তোফাজ্জল হোসেন মোল্লা ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হন। মঙ্গলবার তার বাড়িটি লকডাউন করে সিটি করপোরেশন। তোফাজ্জল হোসেন ও স্ত্রীর অবস্থা সংকটাপন্ন হলে তাদের রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে নেওয়া হয়। বুধবার রাতে তোফাজ্জল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই রাতেই তার বাড়িতে চুরি হয়। বাড়ি ফাঁকা পেয়ে চোর ঘরের আলমারি ভেঙে নগদ ১২ লাখ টাকা ও অন্যান্য মালামাল নিয়ে যায়। তোফাজ্জল হোসেনের ছেলে ফারুক আহমেদ জানান, বাড়ি ফাঁকা থাকায় আলমারি ভেঙে নগদ টাকাসহ মালামাল চুরি হয়েছে।

থানায় মৌখিকভাবে জানালেও করোনা রোগীর বাড়ি বলে ভয়ে আসেনি পুলিশ। বৃহস্পতিবার মামলা করলে ওসি এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

মাহিগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, খবর পেয়ে আমরা করোনা সংক্রমণের ঝুঁকি নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোর ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর